খুলনা বিভাগলীডসাতক্ষীরা

তালায় ঘের সংক্রান্ত বিরোধে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা : আটক-৩

70views

নিজস্ব প্রতিবেদকঃ মৎস্য ঘের দখরকে কেন্দ্র করে উপজেলার রঘুনাথপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় শামছুর রহমান শেখ (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে। দূর্বৃত্তরা তাকে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ করেছে নিহত ছেলে সালাম শেখ। এঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ পিতা ও পুত্রসহ ৩ জনকে আটক।
সালাম শেখ জানান, মাগুরাডাঙ্গা কাশিয়াদহ বিলে সরকারি ৫০ শতক খাল স্থানীয় তহশীলদারের কাছ থেকে ইজারা নিয়ে এবং নিজেদের কিছু জমি নিয়ে তার পিতা শামছুর রহমান প্রায় ৩০ বছল ধরে মৎস্যঘের করে আসছে। কিন্তু বিগত প্রায় ২ বছর ধরে একই গ্রামের আফাজ শেখের ছেলে হায়দার শেখ জোর করে ওই ঘেল দখল নেবার চেষ্টা করছিল। এনিয়ে তালা থানায় অভিযোগ দায়ের করা হয়। যা এএসআই ওসমান গনি’র অধিনে অভিযোগটির নিষ্পত্তি কার্যক্রম চলমান আছে।
এমতাবস্থায় বৃহস্পতিবার বেলা ১২টার দিকে হায়দার শেখ সহ তার পিতা আফাজ শেখ এবং ভাই হাবিবুর রহমান হাবিব এবং ভাড়াটিয়া দূর্বৃত্ত নাদীম গং শামছুর রহমান এর বাড়িতে যেয়ে হামলায় চালায়। একপর্যায়ে দূর্বৃত্তরা বৃদ্ধ শামছুর রহমানকে পিটিয়ে হত্যা করে। হত্যার খবর পেয়ে তৎক্ষনাত সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) অপু সরোয়ার, তালা থানার ওসি (সার্বিক) মো. মেহেদী রাসেল ও (তদন্ত) কাজী শহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।
তালা থানাও ওসি মো. মেহেদী রাসেল জানান, ঘটনাস্থল থেকে বৃদ্ধ শামছুর রহমান এর মৃতদেহ ময়নাতদন্ত করার জন্য উদ্ধার করা হয়েছে। এঘটনায় নিহত’র ছেলে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে। তিনি আরো বলেন, হত্যাকন্ডের পরপরই পালিয়ে যাবার সময় পথিমধ্য থেকে আফাজ উদ্দীন (৭০), তার ছেলে হাবিবুর রহমান ও মোস্তফা শেখের ছেলে নাদীম শেখকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। এছাড়া অপর অভিযুক্ত হায়দার সহ তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।

Leave a Response